মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

কাঠালিয়ার অসহায় ঝর্ণা বেগমকে ঈদ উপহার পাঠালেন সংসদ সদস্য বিএইচ হারুন

কাঠালিয়ার অসহায় ঝর্ণা বেগমকে ঈদ উপহার পাঠালেন সংসদ সদস্য বিএইচ হারুন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ার সেই অসহায় ঝর্ণা বেগম ও তার স্বামীকে ঈদ উপহার পাঠালেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

কাঠালিয়া বার্তা’য় গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) এবং বিভিন্ন গণমাধ্যম ও সোশাল মিডিয়ায় সংবাদ প্রকাশের পর স্থানীয় সংসদ সদস্যের নজরে আসলে ওই চা দোকানী ঝর্ণা বেগমের খোঁজ-খবর নেন এবং ঝর্ণা বেগম ও তার অসুস্থ স্বামীর জন্য ঈদ উপহার পাঠান।

সোমবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা সদরের মাদ্রাসা রোডের ঝর্ণা বেগমের ভাড়া বাসায় ঈদ উপহার সামগ্রী পৌছে দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. তরুন সিকদার।

এ সময় সংবাদকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন। এমপি হারুনের দেয়া উপহার সামগ্রীর মধ্যে ছিল এক বস্তা চাল, ডাল, তৈল, চিনি, আটা, ছোলা, লবনসহ এ মাসের নিত্যপণ্য খাদ্য সামগ্রী এবং একটি শাড়ি ও লুঙ্গী। ঝর্ণা বেগম ও তার স্বামী এমপি মহোদয়ের পাঠানো উপহার সামগ্রী পেয়ে অত্যান্ত খুশি।

ঝর্ণা বেগম ও তার অসুস্থ স্বামী মো. হালিম হাওলাদারকে নিয়ে উপজেলা সদরের মাদ্রাসা রোডস্থ একটি কাঠের ঘরে ভাড়া থাকেন। স্বামীর রিকশা চালালো আয় দিয়েই চলতো তাদের সুখের সংসার। গত ৪ বছর পূর্বে স্বামী ষ্ট্রোক করলে ধারদেনা ও এনজিওর ঋণ নিয়ে স্বামীর চিকিৎসা করাতে গিয়ে সবকিছু খুইয়ে পরিবারটি এখন সর্বশান্ত।

এ অবস্থায় কোন উপায়ান্ত না পেয়ে তাদের ভাড়া বাসা সংলগ্ন ছোট একটি ঘর ভাড়া নিয়ে সেখানে চা-পান, রুটি-বিস্কুট বিক্রি করে কোন ভাবে সংসার চালাচ্ছিলেন ঝর্ণা বেগম। সংসার চালানোর পাশাপাশি দীর্ঘদিন ধরে ষ্ট্রোকজনিত কারণে অসুস্থ স্বামীর চিকিৎসা ও ওষুধপত্র স্ত্রী ঝর্ণা বেগমের চা দোকানের আয়ে দিয়েই বহন করতে হয়।

কিন্তু করোনা মহামারীর কারণে সরকার ঘোষিত লকডাউনে দোকান বন্ধ থাকায় অর্ধাহারে অনাহারে মানবেতর দিন কাটাচ্ছিলেন ঝর্নার পরিবার। এমন সংবাদের প্রেক্ষিতে মানবতার সেবায় এগিয়ে এলেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন(এমপি)।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana