শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

কাঠালিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ফজলুল হকের স্মরনে দোয়া ও মিলাদ

কাঠালিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ফজলুল হকের স্মরনে দোয়া ও মিলাদ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ফজলুল হক এর ২০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে উপজেলার আমুয়া নতুন বন্দরে এ দোয়া ও মিলাদের আয়োজন করে আমুয়াবাসী।

প্রয়াত ফজলুল হক ছিলেন সাবেক ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কাঠালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও একজন আইনজীবী। তিনি বর্তমান কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির এর পিতা।

আমুয়া ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী।

বক্তব্য রাখেন শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান বশির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাওসার আহমেদ জেনিভ সিকদার, জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. রেজাউল করিম সাদ্দাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইদ আহম্মেদ জিসান সিকদার, সাধারণ সম্পাদক মো. মাসুদ খান প্রমূখ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মুকুল। আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana