শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা সংর্বধনা ও আলোচনা সভা

কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা সংর্বধনা ও আলোচনা সভা

কাঠালিয়ায় বীর মুক্তিযোদ্ধা সংর্বধনা ও আলোচনা সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংর্বধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সমীর সাহা।

বক্তব্য রাখেন সংবর্ধনা উদযাপন উপ-কমিটির আহবায়ক ও সোনালী ব্যাংকের ম্যানেজার মো. রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ, বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াস উদ্দীন বাচ্চু সিকদার, বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক মৃধা, বীর মুক্তিযোদ্ধা মো. আলতাল হোসেন মৃধা, বীর মুক্তিযোদ্ধা মো. আতিকুর রহমান টুলু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. শাখাওয়াত হোসেন অপু সিকদার প্রমূখ। পরে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার এবং বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা উপহার ও ইফতারী বিতরন করা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana