বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
কাঠালিয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক পরিষদের কমিটি গঠন

কাঠালিয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক পরিষদের কমিটি গঠন

কাঠালিয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক পরিষদের কমিটি গঠন

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৭ অক্টোবর) দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাঁঠালিয়া উপজেলা কার্যালয়ে আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়।

গঠিত ওই কমিটিতে চিংড়াখালী সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. রুহুল আমিন হাওলাদারকে সভাপতি ও আমুয়া ঝোড়খালী ইছাহাকিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উপজেলা নায়বে আমির অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মো. ইদ্রিস আলী মিনা সাবেক অধ্যক্ষ ভুট্টো কলেজ নলছিটি।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাঁঠালিয়া উপজেলার সাবেক সেক্রেটারী ও ওলামা পরিষদের সভাপতি মাওলানা নাসির উদ্দিন, উপজেলা কর্মপরিষদ সদস্য মাওলানা মোস্তাজাবুর রহমান প্রমূখ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana