শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
করোনায় মৃতদের দাফন কাজে পিপিই প্রদান জেলা প্রশাসনের

করোনায় মৃতদের দাফন কাজে পিপিই প্রদান জেলা প্রশাসনের

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে করোনায় আক্রান্ত হয়ে মৃতদের দাফন ও সদকার কাজে নিয়োজিত কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যদের জন্য ৫০পিস পিপিই, হ্যান্ড গ্লোভস ও গগজ প্রদান করেছে জেলা প্রশাসন।

রবিবার দুপুরে জেলা প্রশাসক মো. জোহর আলী কোয়ান্টাম ফাউন্ডেশন নেতৃবৃন্দের হাতে এই পিপিই তুলে দেন। এ সময় এনডিসি ও নির্বাহী ম্যাজিস্টেট আহমেদ হাসান, কোয়ান্টাম ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় পরিচালক ফয়সাল মাহামুদ ও সদস্য ফয়সাল রহমানসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংগঠনের স্বেচ্ছাসেবকদের জন্য পিপিই ও অন্যান্য সামগ্রী প্রদান করায় জেলা প্রশসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন কোয়ান্টাম ফাউন্ডেশন কর্তৃপক্ষ। প্রসংগত, কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্য ও স্বেচ্ছাসেবকরা ঝালকাঠিসহ সারাদেশে করোনায় আক্রন্ত হয়ে মৃত ব্যাক্তিদের দাফন ও সদকারের কাজ করে আসছেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana