শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৮:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বদল ঝালকাঠি-১ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বিএনপি নেতা শাহজাহান ওমর ঝালকাঠিতে অবরোধের সমর্থনে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের মিছিল রাজাপুর অবরোধ ও হরতালের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল কাঠালিয়ায় ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অবশেষে জীবিত উদ্ধার ৪১ জন শ্রমিক ঘূর্ণিঝড়ের বিষয়ে যা জানাল আবহাওয়া অফিস ঝালকাঠিতে ঋণের চাপে যুবকের ফাঁ’স দেওয়ার অভিযোগ কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসীকে কু’পি’য়ে জ’খ’ম থানায় মামলা, আটক-১ শের-ই বাংলা রিচার্স ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা সভাপতি’র মৃত্যু বার্ষিকী পালিত
ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে সাবেক মেম্বারকে মারধর করলেন চেয়ারম্যান ও তার লোকজন

ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে সাবেক মেম্বারকে মারধর করলেন চেয়ারম্যান ও তার লোকজন

ঝালকাঠির জেলার নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চা খাওয়ার দাওয়াত দিয়ে ডেকে চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার তার সহযোগীরা নিয়ে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুরুল আলম আকনকে বেধরক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ০৬ মার্চ সকাল ১০টায় মারধরে আহত সাবেক মেম্বার নুরুল আলম আকন (৫৬) কে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা।
আহত নুরুল আলম আকন ও তার স্বজনরা জানান, গত ৪ মার্চ স্থানীয় নলবুনিয়া মাঠে মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত হন। এসময় পূর্ব বিরোধের জেরে সাবেক ইউনিয়ন মেম্বার আবু সুফিয়ানের ছেলে রানা তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। রানা ও তাদের লোকজনের সাথে জড়িত সন্দেহে আজ সোমবার সকাল সাড়ে ৮টায় চেয়ারম্যান শাহজাহান হাওলাদার ফোন করে সাবেক মেম্বার নুরুল আলম আকন ইউনিয়ন পরিষদে চা খাওয়ার দাওয়ান দিয়ে আসতে বলে। সকাল ১০ টায় সে ইউনিয়ন পরিষদে উপস্থিত হলে চেয়ারম্যান তার দুই সহযোগীকে নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারধর করে।
তবে এ ব্যাপারে রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি এ ধরনের কোন ঘটনাই ঘটেনি বলে অভিযোগ অস্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana