শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন

ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন

ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটির উপজেলার সুবিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সহিদ খান ও কৃষক দলের সভাপতি আব্দুস সত্তার পিন্টুর বিরুদ্ধে তালতলা বাজারের বিভিন্ন দোকান ও সরকারি স্টলের ব্যবসায়ী ও ইজারাদারদের কাছ থেকে চাঁদা নেয়ার অভিযোগের সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করার বিষয়টি নলছিটি উপজেলা বিএনপির সভাপতি মো. আনিসুর রহমান খান হেলাল ও সাধারণ সম্পাদক মো. সেলিম গাজীর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এর আগে গত (১৪ অক্টোবর) “ঝালকাঠিতে বিএনপির দুই নেতার বিরুদ্ধে চাঁদ নেওয়ার অভিযোগ” শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর উপজেলা ও জেলার বিএনপির সভাপতি সম্পাদকসহ সবার নজরে আসার পরে চাঁদা নেওয়ার ঘটনার নিরেপক্ষ সুষ্ঠ তদন্ত করার জন্য এই কমিটি গঠন করা হয়।

এ বিয়ষে নলছিটি উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান হেলাল বলেন, চাঁদা নেওয়ার বিষয়টি বিভিন্ন পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরে ৪ সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করে তাদের ৩ দিনের মধ্যে সুষ্ঠ তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রতিবেদন জমা দেওয়ার পর দলের সাংগঠনিক নিয়ম অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana