শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
আলমগীর হোসেন আলোকে আবারও কাউন্সিলর হিসেবে দেখতে চায় ৪ নং ওয়ার্ডবাসি

আলমগীর হোসেন আলোকে আবারও কাউন্সিলর হিসেবে দেখতে চায় ৪ নং ওয়ার্ডবাসি

ঝালকাঠি প্রতিনিধিঃ

সমাজ সেবক, গরীব মেহনতী মানুষের বন্ধু, যুবক ও তরুন সমাজের জনপ্রিয় মানুষ, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ, করোনা যোদ্ধা, ক্রীড়া প্রেমি, নলছিটি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, মাদার তেরেসা ও বিজয় বাংলাদেশ গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্ত, সাবেক ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ১নং পৌর প্যানেল মেয়র জনাব মোঃ আলমগীর হোসেন আলোকে আবারও পৌরসভার কাউন্সিলর হিসেবে দেখতে চান ৫নং ওয়ার্ডবাসী।

স্থানীয় সূত্রে জানা যায় এলাকায় সামাজিক উন্নয়নসহ বিভিন্ন কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি এলাকাবাসীর যেকোনো বিপদ-আপদে সবসময় সহোযোগিতা করে আসছেন। দিনে দিনে স্থানীয় গণমানুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন তিনি। আলমগীর হোসেন আলো যুবকদের মাঝে ক্রীড়া সামগ্রি বিতরণ করেন এবং মাদক ছেড়ে খেলাধুলা করতে উৎসাহ জুগিয়ে যাচ্ছেন তিনি। তাই এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে আবারও ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে তাকেই দেখতে চায়।

এবিষয়ে আলমগীর হোসেন আলোর কাছে জানতে চাইলে তিনি বলেন, এলাকাবাসীর দাবীর প্রতি সম্মান জানিয়ে আমি ৩০শে জানুয়ারি আসন্ন নলছিটি পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হতে চাই।

এলাকাবাসীর পাশে এখনো আছি, ভবিষ্যতেও থাকবো। কাউন্সিলর হলে আমি জনগণের পাশে থেকে সকল পৌর সুবিধা ও সেবা পৌঁছে দেবো, মাদক মুক্ত, সামাজিক উন্নয়নসহ অবহেলিত মানুষের পাশে সবসময় থাকবো ইনশাআল­াহ।
তিনি আরও বলেন গত পৌর নির্বাচনে আমার প্রতিক ছিলো পানির বোতল এবারও পানির বোতল প্রতিক নিয়েই নির্বাচনে অংশ নিবো তাই আপনাদের সবার দোয়া কামনা করছি।

ব্যক্তিগত জীবনে তিনি করোনা মহামারি পরিস্থিতিতে জনসচেতনতা ও সমাজসেবায় স্বীকৃতিস্বরূপ বিজয় বাংলা ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্’র পক্ষ থেকে বিজয় বাংলা ও মাদার তেরেসা গোল্ড এ্যাওয়ার্ড-২০ অর্জন করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana