শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির কাঠালিয়া ফাউন্ডেশনের সদস্য

অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির কাঠালিয়া ফাউন্ডেশনের সদস্য

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় এক মুমূর্ষু রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন কাঠালিয়া ফাউন্ডেশনের সদস্য নূর আলম রিফাত। বৃহস্পতিবার দুপুরে ফোন পেয়ে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের এক অসহায় বৃদ্ধ রোগীর জন্য অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক নিয়ে তার বাড়িতে যায় রিফাত।

নূর আলম রিফাত জানায়, বৃহস্পতিবার দুপুরে ফোন আসে শৌলজালিয়া ইউনিয়নের এক অসহায় বৃদ্ধ মহিলাকে স্থানীয় ডাক্তার দ্রুত অক্সিজেন দিতে বলেন। ওই মহিলার অক্সিজেন কেনার কোন সামর্থ্য নেই। তাই কাঠালিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে তার বাড়িতে দ্রুত একটি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেই।

কাঠালিয়া ফাউন্ডেশনের আহবায়ক মো. সাইফ টুটুল বলেন, করোনাকালে মানুষের পাশে থেকে সামাজিক ও মানবিক কাজে কাজ করে যাচ্ছে কাঠালিয়া ফাউন্ডেশন। করোনা শুরুর পর থেকে কাঠালিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ৩০০ অসহায় পরিবারকে সহয়তাি এবং ২টি পরিবারকে ঘরের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এছাড়া এ ফাউন্ডেশনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana