এখন সময় :
,
kathaliabarta.com

কিশোরগঞ্জ জেলা সদরে ৫ব্যবসা প্রতিষ্ঠানকে ৭২ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার রাত্র ৯টার দিকে কিশোরগঞ্জ সদরের বড়বাজার এবং কাচারী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫অসাধু ব্যবসায়ীকে ৭২হাজার টাকা জরিমানা করেছে। র‌্যাবের ভ্রাম্যমান আদালত। জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বড় বাজার এবং কাচারী বাজারের শরীফ স্টোর এর মালিক মো: আলামিন (২০) ৩০হাজার, কাইয়ুম স্টোরের মালিক মো: কাইয়ুম (৩৫) ৩০হাজার, মারিয়া স্টোরের মালিক আমিনুল ইসলাম (২৫) ৫হাজার, লানান্তা ডিপার্টমেন্টাল স্টোরের মালিক রফিকুল ইসলাম মোহন (২৮) ৫হাজার, মেসার্স আলী হোসেন স্টোরের মালিক মো: জাহাঙ্গীর আলম (৩৯)কে ২হাজার টাকা জরিমানা প্রদান করেছে।
কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, কিছু অসাধু ব্যবসায়ী অধিক মূল্যে নিত্যপন্য বিক্রয় করে আসছিল। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সফিকুল ইসলাম কিশোরগঞ্জ’গনের সহায়তায় উক্ত ব্যবসা প্রতিষ্ঠানে ৭২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

 

 

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫