মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১ অপরাহ্ন

যশোরের ৬ ভূমি অফিস পরিদর্শনে উপ-ভূমি সংস্কার কমিশনার

যশোরের ৬ ভূমি অফিস পরিদর্শনে উপ-ভূমি সংস্কার কমিশনার

বিশেষ প্রতিবেদক:

খুলনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে  নিয়োজিত বরিশাল  বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মোঃ আক্তার জামীল যশোরের ৬ ভূমি অফিস পরিদর্শন করেছেন। সোমবার (৩ ফ্রেবুয়ারি) সকাল ১০টায় পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী তিনি ছয় ভূমি অফিস পরিদর্শন করেন। প্রথমে তিনি যশোর সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শনে যান এবং ভূমি অফিসের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন।
এ সময় তিনি ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীকে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।  জনসাধারণ যাতে ভূমি অফিসে এসে কোনো ধরণের হয়রানির শিকার না হয় সে বিষয়ে সকলকে সতর্ক  করে দেন। কারো বিরুদ্ধে হয়রানির অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাফ জানিয়ে দেন। এছাড়া ই-নামজারি নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পাদন, তলব বাকী রেজিস্টার  হালনাগাদকরণ, হাট-বাজারের পেরীফেরি নির্ধারণ, খাস জমিসহ সরকারি সকল সম্পত্তি সঠিকভাবে সংরক্ষণ, চান্দিনা ভিটি ও অর্পিত সম্পতির লীজ আইনানুগভাবে নবায়ন প্রভৃতি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন।
এরপর তিনি একে একে  যশোর সদর পৌর ভূমি অফিস, চাঁচড়া ইউনিয়ন ভূমি অফিস, ঝিকরগাছা উপজেলা ভূমি অফিস, ঝিকরগাছা সদর ইউনিয়ন ভূমি অফিস এবং  গদখালী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

 

 

Share Button
Print Friendly, PDF & Email





পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2020
Design By Rana