এখন সময় :
,
kathaliabarta.com

আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝালকাঠিতে সনাকের মানববন্ধন

‘আবরার হত্যাকান্ড বাক্স্বাধীনতার ওপর নিষ্ঠুরতম আঘাত’ উল্লেখ করে এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন করেছে টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রæপ।

সোমবার (১৪ অক্টোবর’১৯) সকালে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে সনাক সভাপতি প্রফেসর মোঃ লাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী কর্মসূচিতে সনাক সহসভাপতি ও ইয়েস উপকমিটির আহŸায়ক হেমায়েত উদ্দিন হিমু, প্রেস ক্লাব সহসভাপতি শ্যামল চন্দ্র সরকার, সমাজ উন্নয়ন কমিটির সভাপতি ডালিয়া নাসরীন, টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান ও এসিস্ট্যান্ট ম্যানেজার কমলেন্দু গুহ; ইয়েস গ্রæপের দলনেতা পার্থ হাওলাদার, প্রথমআলো বন্ধুসভার সভাপতি শাকিল হাওলাদার রণি, ফয়েজ ফাউন্ডেশনের সমন্বয়কারী রুহুল আমীন, সাউথবেঙ্গল ওপেন স্কাউটসের অমিত হাওলাদার এবং ইয়েস সদস্য উম্মে আয়মান জ্যোতি ও সাথী শর্মা বক্তৃতা করেন।

বক্তারা আববার ফাহাদ হত্যা মামলার আসামিদের অল্প সময়ের মধ্যে গ্রেফতার করায় সরকারকে ধন্যবাদ জানিয়ে অতিদ্রæত বিচারকার্যও সম্পন্নের পদক্ষেপ গ্রহণের আহŸান জানান। এছাড়া তারা অপরাজনীতির শিকার সকল হত্যাকান্ডেরও বিচার এবং ছাত্রসংগঠনগুলোকে দলীয় রাজনীতিমুক্ত করে শিক্ষাঙ্গণের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনারও দাবি করেন।

বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করা হয়।

Share Button
Print Friendly, PDF & Email
নোটিশ :   কাঠালিয়া বার্তার প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি - সম্পাদক
সম্পাদক ও প্রকাশক: মোঃ শহীদুল আলম, নির্বাহী সম্পাদক: মোহাম্মদ আবদুল হালিম
বার্তা সম্পাদক: মোঃ সাকিবুজ্জামান সবুর
সম্পাদকীয় কার্যলয়: কাঠালিয়া বার্তা, কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
ইমেল: kathaliabarta@gmail.com, মুঠোফোন: ০১৭১২৫২৯২৬৬, ০১৭৭৪৯৩৭৭৫৫