শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় নৌকা প্রতীকের ৩টি নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

কাঠালিয়ায় নৌকা প্রতীকের ৩টি নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের তিনটি নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার তিনটি ইউনিয়নের নৌকা প্রতীকের কার্যালয়ে এ অগ্নসংযোগের ঘটনা ঘটে।

শৌলজালিয়া ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মো. মাহমুদ হোসেন রিপন জানান, নির্বাচনে আমার প্রতিপক্ষ তার বাড়ির সন্নিকটে শৌলজালিয়া ইউনিয়নের কচুয়া বাজারে নৌকা মার্কার নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

 


এ ঘটনায় শৌলজালিয়া ইউনিয়নের সতন্ত্র (আনারস) প্রার্থী মো. তরিকুল ইসলাম বুলবুল জানান, আগামী ২১ তারিখের নির্বাচন যাতে সুষ্ঠু না হয় সে উদ্দেশ্যে মাহমুদ হোসেন রিপন কচুয়া বাজারের তার নৌকার অফিসে গভীর রাতে আগুন দিয়ে আমাকে ও আমার কর্মীদের হয়রানী করার ষড়যন্ত্র করছেন। কচুয়ার ওই অফিসটি সরকারী জায়গায় এবং ওজুখানা-টয়লেটের সামনে। এ ব্যাপারে বুধবার আমি ইউএনও মহোদয়ের কাছে লিখিত অভিযোগ করেছি।

আওরাবুনিয়া ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মো. মিঠু সিকদার জানান, বুধবার গভীর রাতে আওড়াবুনিয়া ইউনিয়নের শরীফের হাট এলাকায় আমার নৌকা প্রতীকের কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এতে অফিসের আসবাবপত্রসহ আগুনে নৌকা মার্কার পোস্টার পুড়ে যায়।

অপরদিকে একই রাতে পাটিখালঘাটা ইউনিয়নের দক্ষিণ মরিচবুনিয়া এলাকায় নৌকা প্রতীকের কার্যালয়ে আগুন দেয়া হয়। আগুনে কার্যালয়ের পোস্টার ও আসবাবপত্র পুড়ে যায়।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, এ ব্যাপারে কাঁঠালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana