বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
ঝালকাঠিতে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ঝালকাঠিতে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ঝালকাঠিতে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়ন চেয়ারম্যান সাহাবুদ্দিন সুরু মিয়া ও নলছিটির রানাপাশা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহানকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৬ অক্টোবর) দুপুরের দিকে রাজাপুর উপজেলার মঠবাড়িয়া ইউনিয়নের বাগড়ি ব্র্যাক অফিস এলাকা থেকে সুরু মিয়াকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বিএনপির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামালের ওপর হামলার ঘটনায় ঝালকাঠি সদর থানায় দায়ের করা মামলায় সুরু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই মামলায় ৩ নম্বর আসামি। রাজাপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, নলছিটি উপজেলার রানাপাশার ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারকে একই দিন গ্রেফতার করেছে পুলিশ।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, দুইজনকে বিএনপির রফিকুল ইসলাম জামালের ওপর হামলার মামলায় গ্রেফতার করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana