বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
বিএনপির মামলায় কাঠালিয়ায় গ্রেফতার-২

বিএনপির মামলায় কাঠালিয়ায় গ্রেফতার-২

বিএনপির মামলায় কাঠালিয়ায় গ্রেফতার-২

সাকিবুজ্জামান সবুর:

ঝালকাঠি সদর থানায় বিএনপির দায়ের করা মামলায় কাঠালিয়া থেকে দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার (৪ অক্টোবর) ভোরে ঝালকাঠি সদর থানা পুলিশ কাঠালিয়া থানা পুলিশের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১নং চেঁচরী রামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত্যু নুরুল ইসলাম সরদারের ছেলে মো.ইমরান কবির (৪২) ও একই গ্রামের সাবেক প্রধান শিক্ষক আলতাফ হোসেন খানের ছেলে মো.পলাশ খান (৩০)।

ঝালকাঠি সদর থানার ওসি মো.শহীদুল ইসলাম জানান, বিএনপির দায়ের করা নিয়মিত মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কোর্টে চালান করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana