রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

শান্তিপুর্ণ পরিবেশ ও সহিংসতা প্রতিরোধে কাঠালিয়ায় পিএফজির লিফলেট বিতরণ

শান্তিপুর্ণ পরিবেশ ও সহিংসতা প্রতিরোধে কাঠালিয়ায় পিএফজির লিফলেট বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপুর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (১৭ মে) পিস ফ্যাসিলেটর গ্রæপ (পিএফজি) উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৬ ইউনিয়নে বিভিন্ন হাট-বাজার মসজিদ মন্দির ও সাধারণ ভোটারদের মাঝে দিনবর এসব লিফলেট বিতরণ করা হয়।

উপজেলা পিএফজি কো-অডিনেটর ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক ফারুক হোসেন খানের নেতৃত্বে এসব লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পিস পিএফজি সদস্য আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের গভণিংবডির সভাপতি সাবেক অধ্যাপক মো.রুস্তম আলী খান, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, অধ্যক্ষ আবুল বসার বাদশা, এ্যাম্বেসেডর ও জেলা পরিষদের সাবেক সদস্য শাখাওয়াত হোসেন অপু, পিএফজি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো.মনিরুজ্জামান মুকুল গোলদার, বীরমুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র কাঞ্জিলাল বাবুল ঠাকুর, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমিন আক্তার তুলি, উপজেলা সুজন সভাপতি সাংবাদিক অধ্যাপক মো.আবদুল হালিম, নারী নেত্রী ইসরাত জাহান রুমা, পিস এ্যাম্বেসেডর মো.নাসির উদ্দিন হাওলাদার, পিএফজি সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো.জাহিদ হোসেন মল্লিক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি বর্তমান আওয়ামী লীগ নেতা মো.হাসিব ভুট্রো, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মারুফ, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মাস্টার মিজানুর রহমান সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো.মাহবুব হোসেন, বিএনপি নেতা মাস্টার হাবিবুর রহমান, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ জেলা সমন্বয়কারি মো.জাকির হোসেন দুলাল, দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, অফিসার মো.হাদিউজ্জামান হাদী, উপজেলা ছাত্রলীগের সাবেক আসাদুজ্জামান নিশাত, সাংবাদিক সাকিবুজ্জামান সবুর, শিক্ষক মো.আবদুর রহিম, ইয়ুথ লিডার ও ট্রেইনার সাদিয়া জাহান মনি ও ইয়ুথ লিডার মো.সিয়াম হোসেন।

লিফলেটে পিএফজির সকলের প্রতি আহবান,গুজবে কান দিলে, সম্প্রীতি নষ্ট হয়। নির্বাচনী সহিংসতায়, ভুক্তভোগী হয় পরিবার। সহিংসতা পরিহার করি, জনগণের মাঝে সম্প্রীতি তৈরী করি। সম্প্রীতি থাকে যেখানে, প্রতিহিংসা থাকেনা সেখানে। শান্তিপুর্ন হোক নির্বাচন, স্বস্তি ও শান্তিতে থাকবে জনগণ। সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষতিগ্রস্থ্য এমন আচারন পরিহার করা ও কর্মী সমর্থকদের সহিসংতায় উস্কে না সহ ২৪ টি বিষয়ে উল্লেখ করা হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana