শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রাজাপুরে দুই গ্রামের মানুষের দুর্ভোগের কারন একটি ব্রীজ

রাজাপুরে দুই গ্রামের মানুষের দুর্ভোগের কারন একটি ব্রীজ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বদনিকাঠি ও দক্ষিণ সাউথপুর নামক দুটি গ্রামের সংযোগ এলাকার বেপারী বাড়ি জামে মসজিদ সংলগ্ন ব্রীজটি ভেঙ্গে যাওয়ায় ওই দুই গ্রামের প্রায় দুই সহাস্রধিক মানুষ দীর্ঘ ৭ বছরধরে চলাচলে দুর্ভোগের শিকার হচ্ছেন।

স্থানীয় মুক্তি যোদ্ধা মোস্তফা ও কলেজ ছাত্র মাইনুল ইসলাম সহ একাধিক এলাকাবাসি বলেন, ওই স্থানে প্রায় বিশ বছর আগে লোহার এ্যাংগেলের ওপরে দুই লক্ষাধিক টাকা ব্যায়ে একটি পাটা ব্রীজ নির্মান করা হয়েছিল। গত সাত বছর আগে পাটাগুলো ভেঙ্গে পড়ে যায়। বর্তমানে ওই ব্রীজের পাশে এলাকাবাসি কাঠ-বাঁশ দিয়ে সাঁকো তৈরী করে ঝুকি নিয়ে পারাপার হচ্ছেন।

এর ফলে এলাকার বৃদ্ধ,শিশুসহ ৫ নং বদনিকাঠী সরকারি প্রাথমিক বিদ্যাল, ৬৬ নং সাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর-উত্তমপুর এম এল মাধ্যমিক বিদ্যালয়, উত্তর-উত্তমপুর দাখিল মাদ্রাসা ও বদনিকাঠী কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে আসা রোগীরা ঝুকি নিয়ে ওই সাঁকো পারাপার হচ্ছেন।

সাঁকো পার হতে গিয়ে যে কোন সময় বড় ধরনে দুর্ঘটনা ঘটতে পারে। ওই স্থানে একটি ব্রীজ নির্মানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এলাকাবাসি দাবি জানিয়েছেন। এবিষয়ে উপজেলা এলজিইডি প্রকৌশলী মো: গোলাম মোস্তফা বলেন, স্থানটি আমার পরিচিত নয়। খোজ খবর নিয়ে ওই স্থানে একটি ব্রীজ নির্মানের জন্য ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana