বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
ঝালকাঠিতে নামের কারণে ভাইরাল ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’

ঝালকাঠিতে নামের কারণে ভাইরাল ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’

ঝালকাঠিতে নামের কারণে ভাইরাল ‘হাউন আঙ্কেলের ভাতের হোটেল’

অনলাইন ডেস্ক:

দেশের একজন বিতর্কিত পুলিশ কর্মকর্তার ব্যাঙ্গাত্মক নামের সঙ্গে মিলিয়ে রাখা একটি ভাতের হোটেল ঝালকাঠিতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। জেলা শহরের ব্র্যাক মোড়ের এই হোটেলে প্রতিদিন দূরদুরান্ত থেকে কৌতূহলী এবং ভোজনরসিকরা ছুটে আসেন।

হাউন আঙ্কেলের ভাতের হোটেলে খেতে আসা গ্রাহকরা বলেন, সেবা-গ্রহীতাদের ভাত খাইয়ে ছবি তোলে সামাজিক মাধ্যমে পোস্ট করে সমালোচিত হয়েছিলেন ডিএমপির গোয়েন্দা বিভাগের (ডিবি) সাবেক কর্মকর্তা হারুন। তবে তার নাম ব্যাঙ্গাত্ম করে রাখা এই হোটেলে যারা খেয়েছেন তার উদ্দেশ্যে দুটি। এক, আলোচনায় আসা, দুই, ভালো খাবারো স্বাদ নেওয়া।

হাউন আঙ্কেলের ভাতের হোটেলে ভান্ডারিয়া থেকে বৃহস্পতিবার দুপুরের খাবার খেতে আসা রকিব হোসেন বলেন, বর্তমানে ভাইরাল একটি নামের উপরে এই হোটেলের নামকরণ হয়েছে। নামটা দেখেই এখানে দুপুরের খাবার খেতে আসা। এই হোটেলটি ঝালকাঠি জেলার পাশের জেলাগুলোতে নামের কারণে পরিচিতি পেয়েছে। কয়েকদিন ধরেই আসব আসব করেও আসা হয় না। আজকে সময় করেই দুপুরের খাবার খেতে এখানে চলে এসেছি।

তিনি বলেন, নামের পাশাপাশি এই হোটেলের খাবারের মানও ভালো। দুপুরের খাবারে অনেক কিছুই পাওয়া যায়। দামেও অন্যান্য হোটেলের চেয়ে অনেক সস্তা।

হাউন আঙ্কেলের ভাতের হোটেলের স্বত্বাধিকারী ইমন চৌধুরী বলেন, আমি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলাম। আমার একটি হার্ডওয়ারের ব্যবসাও ছিল। দেশের পরিস্থিতির কারণে ব্যবসায় আমি বড় ধরনের একটি লোকসান করে দিশেহারা হয়ে পড়েছিলাম। এরপর এলাকার মুরুব্বি ও ভাইদের সাথে আলোচনা করে হোটেল ব্যবসা করার সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তীতে সকলের সিদ্ধান্তে এ হোটেলের নামকরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, নামের কারণে হোটেলে শুরু থেকেই বেচা বিক্রি অনেক ভালো। আমাদের পাশের জেলা, উপজেলাগুলো থেকে লোকজন এখানে খাবার খেতে আসেন। হাউন আঙ্কেলের ভাতের হোটেল নামের কারণে আমার ব্যবসা খুব ভাল হচ্ছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana