বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
কাঠালিয়ায় স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবারের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কাঠালিয়ায় স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবারের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক:

বৈষম্য দূরিকরনে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে মানববন্ধ ও স্মারকলিপি প্রদান করেছে ঝালকাঠির কাঠালিয়া উপজেলা স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবার।

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্ত¡রে ঘন্টাব্যাপি মানববন্ধন চলাকলে বক্তব্য রাখেন উপজেলা জমিয়াতুল মোদার্রেসীনের সভাপতি অধ্যক্ষ মো. ইদ্রিস মিয়া, সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. ওবায়েদুল হক অদুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুশিল চন্দ্র মিস্ত্রী, সাধারন সম্পাদক মেহেদী হাসান, অধ্যক্ষ মো. রুহুল আমিন, প্রধান শিক্ষক মো. শামীম মোল্লা, অধ্যাপক মাওলানা মো. মোতালেব হোসেন, প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষক মো. মাইনুল ইসলাম প্রমুখ।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মো. জহিরুল ইসলাম এর মাধ্যমে মাননীয় শিক্ষা উপদেষ্টার বরাবরে স্মারকলিপি প্রদান করে উপজেলা স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবার।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana