বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
কাঠালিয়ায় ব্র্যাক শিক্ষা তরী উদ্ধোধন

কাঠালিয়ায় ব্র্যাক শিক্ষা তরী উদ্ধোধন

কাঠালিয়ায় ব্র্যাক শিক্ষা তরী উদ্ধোধন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ব্র্যাক শিক্ষা কর্মসুচীর আওতায় পরিচালিত প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শিক্ষা তরীর উদ্ধোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের উপস্বাস্থ্য কেন্দ্র আউরা নদী ঘাটে এ তরীর উদ্ধোধন করা হয়। প্রধান অতিথি এর কার্যক্রমের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো.জহিরুল ইসলাম। উদ্ধোধনী সভায় সভাপতিত্ব করেন ব্র্যাক জেলা সমন্বয়ক রিসান রেজা মো.সাহেদ।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো.দেলোয়ার হোসেন, মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম কামরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক ফারুক হোসেন খান, ব্র্যাক কর্মসুচী প্রজেক্ট ম্যানেজার প্রদীপ কুমার রায়, অধ্যাপক মো.সাইদুর রহমান, প্রধান শিক্ষক মো.মজিবুর রহমান, সিনিয়র শিক্ষক সাবিনা ইয়াসমিন, ব্র্যাক কর্মসূচী সংগঠক মো.সোহেল মোল্লা ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ইসরাফিল তালুকদার শুভসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। উদ্ধোধন শেষে বিজ্ঞান, গনিত ও মুল্যবোধ তিনটি তরী ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের সাথে কথা বলেন। শুক্রবার ছুটির দিন ছাড়া ১৪ অক্টোবর পর্যন্ত তরী গুলো শিক্ষার্থীদের জন্য উম্মুক্ত থাকবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana