শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় প্রত্যারনা স্বীকার আল আমিন মোল্লা

কাঠালিয়ায় প্রত্যারনা স্বীকার আল আমিন মোল্লা

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার পশ্চিম চেঁচরী গ্রামের আলআমিন মোল্লা নামের এক যুবককে বিদেশ পাঠানোর কথা বলে টাকা নিয়ে লাপাত্তা হয়েছেন উপজেলার রামপুর গ্রামের হাদিস হাওলাদার নামের এক প্রত্যারক।

সৌদি আরবে ভাল কাজ দেওয়ার কথা বলে আলআমিন মোল্লার কাছ থেকে ননজুডিসিয়াল স্টাম্পে সাক্ষর করে ৪ লক্ষ টাকা নেয় হাদিস হাওলাদার। হাদিসের কথা মতো পাসপোর্ট, পুলিশ ভ্যারিফিকেশন, প্রশিক্ষন সনদ ও মেডিকেল সনদসহ সকল ধরনের কাজ সংগ্রহ করে হাদিসের নিকট জমা দেন আল আমিন।

১৫ দিনের মধ্যে ভিসা দেওয়ার কথা বলে কাগজপত্র ও টাকা নিয়ে গত দের মাস পুর্বে ঢাকায় যায় হাদিস। এরপর থেকে হাদিসের ব্যবহৃত মুঠো ফোনটি বন্ধ রয়েছে। বিভিন্নভাবে যোগাযোগে করেও হাদিসের কোন হদিস পাওয়া যাচ্ছে না।

আলআমিন মোল্লা জানান, আমি চট্রগ্রামে একটি পোষাক কারখানায় সুপারভাইজার পদে চাকুরি করতাম। সংসারে স্বচ্ছলতা ফেরাতে চেষ্টা করি। স্থানীয় রামপুর গ্রামের মো.হারুন হাওলাদারের ছেলে হাদিসের সাথে কথা হয়। সে আমাকে সৌদি আরবে পাঠানোর প্রস্তাব দেয়। এতে আমি রাজি হই। এবং পোষাক কারখানার চাকুরি ছেড়ে দেই। বাড়ীতে এসে সৌদি যাবার সমস্ত কাগজপত্র সংগ্রহ করি। সমস্ত কাগজপত্র এবং নগদ ৪ লক্ষ টাকা হাদিসের কাছে দেই। টাকা ও কাগজপত্র নিয়ে হাদিস ঢাকায় যায়। এরপর থেকে হাদিসের আর কোন খোঁজ নেই। চাকুরি ও টাকা দুটোই গেলো। এখন আমি কি করবো বুঝতে পারছিনা। হাদিসের মোবাইল ফোন নম্বরটি (০১৭৫৩৬৫৫৫০৩) বন্দ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana