শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন সরকারি অফিসে তালা! অধিনস্থদের নিয়ে কর্মকর্তা কুয়াকাটায় ভ্রমনে আসন্ন ইউপি নির্বাচনে নলছিটির মোল­ারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু রাজাপুরে মাদক কারবারি গ্রেপ্তার ঝালকাঠিতে বসতভিটা থেকে উচ্ছেদের অভিযোগে সংবাদ সম্মেলন কাঠালিয়ার সাবেক এসি ল্যান্ড সুমিত সাহার ঘুষ কেলেংকারীর ঘটনা তদন্ত হচ্ছে আজ ৫ ধরনের দম্পতির মধ্যে আপনারা কোনটি? দুই গাঁজাসেবীকে তাবলীগে পাঠালেন ওসি মুক্তি পাচ্ছে নায়িকা দীঘির প্রথম সিনেমা জাতীয় বীমা দিবসে সরকারি কলেজের শিক্ষার্থীদের সাফল্য
১০০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

১০০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

অনলাইন ডেস্ক:

খুলনায় প্রায় ১০০ কোটি টাকার সাপের বিষসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-৬। আটককৃত বিষের পরিমাণ ১৬ পাউন্ড।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৬টায় মহানগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পাবনার নুরুল সরদারের ছেলে বাচ্চু সরদার, ইব্রাহিম প্রামাণিকের ছেলে লুৎফর রহমান ও যশোরে রামচন্দ্র বিশ্বাসের ছেলে সৌমিত্র বিশ্বাস।

র‍্যাব-৬ খুলনার উপ-অধিনায়ক মেজর আনিস জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল বৃহস্পতিবার সকাল ৬টার দিকে নগরীর জিরোপয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে সাপের বিষসহ তিনজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছয়টি সিল করা বোতলে ১৬ পাউন্ড সাপের বিষ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০০ কোটি টাকা।

আটকৃতদের র‍্যাব-৬’র সদর দফতরে আনা হয়েছে। তারা যশোর ও পাবনা এলাকায় বসবাস করেন। জিজ্ঞাসাবাদে তারা বেশ কিছু তথ্য দিয়েছেন। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana