মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাস্তা ভেঙে খালে, ভেঙেছে ব্রীজ দুই যুগ পার হতে চললেও হয়ইনি রাস্তার সংস্করন কাঠালিয়ায় শোক দিবসের প্রস্তুতিসভা অনুষ্ঠিত শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কাঠালিয়ায় এক গৃহকর্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা ও টাকা-স্বর্ণালংকার লুট শোক বার্তা : কচুয়ার আজিজুর রহমান (পান্না) গাজীর ইন্তেকাল
১০০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

১০০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

অনলাইন ডেস্ক:

খুলনায় প্রায় ১০০ কোটি টাকার সাপের বিষসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব-৬। আটককৃত বিষের পরিমাণ ১৬ পাউন্ড।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৬টায় মহানগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পাবনার নুরুল সরদারের ছেলে বাচ্চু সরদার, ইব্রাহিম প্রামাণিকের ছেলে লুৎফর রহমান ও যশোরে রামচন্দ্র বিশ্বাসের ছেলে সৌমিত্র বিশ্বাস।

র‍্যাব-৬ খুলনার উপ-অধিনায়ক মেজর আনিস জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল বৃহস্পতিবার সকাল ৬টার দিকে নগরীর জিরোপয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে সাপের বিষসহ তিনজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছয়টি সিল করা বোতলে ১৬ পাউন্ড সাপের বিষ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০০ কোটি টাকা।

আটকৃতদের র‍্যাব-৬’র সদর দফতরে আনা হয়েছে। তারা যশোর ও পাবনা এলাকায় বসবাস করেন। জিজ্ঞাসাবাদে তারা বেশ কিছু তথ্য দিয়েছেন। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana