সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

স্বাস্থ্য কমপ্লেক্স’র চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করার দাবীতে স্মারক লিপি প্রদান

স্বাস্থ্য কমপ্লেক্স’র চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করার দাবীতে স্মারক লিপি প্রদান

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র নতুন ভবনের আধুনিক চিকিৎসা সামগ্রী ব্যবহার ও সেবার মান বৃদ্ধির করার দাবীতে সিভিল সার্জন বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছে। সোমবার (২২মার্চ ) সকালে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে নলছিটি উপজেলাবাসীর পক্ষ থেকে বালি তুর্য ও এইচএম রিভান এ স্মারক লিপি প্রদান করেন।

এসময় তারা বলেন এখানে আধুনিক প্রযুক্তি থাকলেও তা ব্যবহার করা হচ্ছে না। যার কারনে উপজেলার জনসাধারনের চিকিৎসা সেবা নিতে বহুবিধ ভোগান্তির শিকার হতে হচ্ছে।

প্রসূতি মায়েদের সকল ব্যবস্থা থাকলেও অজানা কারনে তার ব্যবহার করা হচ্ছে না যার কারনে বিভিন্ন ক্লিনিক বছরে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা। ভোগান্তির স্বীকার হতে হচ্ছে গরীব সাধারন জনগনকে।
সকাল এগারো টায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শিউলী পারভীন সিভিল সার্জনের পক্ষে স্বারকলিপিটি গ্রহন করেন এবং সমস্যাগুলো সমাধানের জন্য সিভিল সার্জনের কাছে অনুরোধ করবেন বলে আশ্বাস প্রদান করেন।

স্মারকলিপি প্রদান কারীরা আরও বলেন এখানে নতুন ভবনের বাথরুমসহ অন্যান্য পরিবেশ খুবই নোংরা যা রোগীদের ব্যবহারের অনুপোযোগী তাই আমরা আগামী ৭ দিনের মধ্যে সমস্যার সমাধান না পেলে স্থানিয় সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু কে অবহিতকরনসহ কঠোর আন্দোলন গড়ে তুলবো।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana