বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২১ পূর্বাহ্ন

সিলেট গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

সিলেট গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ওয়ারেন্টভূক্তসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার (৬ জানুয়ারি)  রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, বুধবার (৬ জানুয়ারি) রাতে থানার এসআই আতিকুজ্জামান জুনেল, এসআই মাসুম আলম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম জাফলং এলাকা থেকে ২০পিছ ইয়াবাসহ রুনু মিয়া (২১) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার পান্তুমাই এলাকার কামাল হোসেনের ছেলে।

এদিকে, উপজেলার তারুখাল থেকে ওয়ারেন্টভূক্ত আসামী তারুখাল এলাকার মৃত উসমান আলীর ছেলে ময়না মিয়া ও উপজেলার পূর্ণানগর এলাকার ওয়ারেন্টভূক্ত আসামী জামাল উদ্দিনের ছেলে আফজাল হোসেনকে গ্রেপ্তার করা হয়।
অপরদিকে, পুলিশের পৃথক আরেকটি অভিযানে থানার এএসআই দিবাস দাসের নেতৃত্বে উপজেলার ইসলামাবাদ এলাকার আব্দুর রবের ছেলে ওয়ারেন্টভূক্ত আসামী জামিল আহমদকে গ্রেপ্তার করা হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ওয়ারেন্টভূক্ত ও ইয়াবাসহ চার আসামী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় সিলেট জেলাকে মাদকমুক্ত করতে কাজ করছে পুলিশ। এরই অংশ হিসেবে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার ব্যক্তির বিরোদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণের প্রস্তুতী চলছে। একই সাথে আরও তিনজন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, অপরাধমুক্ত গোয়াইনঘাট গড়তে টিম গোয়াইনঘাটের ধারাবাহিক অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana