শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১
সাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালুর দাবিতে নলছিটিতে মানববন্ধন

সাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালুর দাবিতে নলছিটিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধিঃ

গত শুক্রবার নরমাল ডেলিভারির সময় একজন নবজাতকের মৃত্যু হয়।নরমাল ডেলিভারির সময় হঠাৎ সমস্যা হয়।কিন্তু সিরিয়াস সময়ে অপারেশন থিয়েটার এবং সার্জারী চিকিৎসক থাকলে সিজারিয়ান করে নবজাতক শিশুটিকে হয়ত বাচানো যেত।

অথচ হাসপাতালে অত্যাধুনিক অপারেশন থিয়েটার ছিলো, শুধু একজন সার্জারী চিকিৎসক সংকটে সেটি অকেজো হয়ে আছে।অনেক চেস্টা করেও শুধু মাত্র একটা ডিও লেটার এর অভাবে সেটি আমরা পারি নতাই তাঁর দৃষ্টি আকর্ষণ করতে অত্যাধুনিক অপারেশন থিয়েটার টি চালু করে অসহায় মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান পৌঁছে দিতে পারি।

যাতে গরীব মানুষ আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় এর জন্য সেবা নিয়ে খুশি হয়ে দোয়া করে সেই জন্য মহান নেতার দৃষ্টি আকর্ষণ করতে ২৩ নভেম্বর সকালে নলছিটি উপজেলার সাস্থ্য কমপ্লেক্স এর সামনে সেই শোক সন্তপ্ত পরিবারের পক্ষে মানববন্ধন এর আয়োজন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা সেদিন জাতীয় সংসদে একটি গুরুত্বপূর্ণ কথা বলেছিলেন,দেশপ্রেম এবং সততা না থাকলে দেশের উন্নয়ন সম্ভব নয়।

আমরা সেই দেশপ্রেমের দায়িত্ববোধ থেকেই যাতে সরকারের দেয়া সুযোগ সুবিধাগুলি গরীব অসহায় মানুষের দ্বার পর্যন্ত পৌছে এবং তারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন,জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র জন্য দোয়া করে তাই আজকের এই কর্মসূচি।

এই হাসপাতালে সিজারিয়ান অপারেশন চালু হলে একটা উৎসবমুখর পরিবেশ তৈরি হবে যা সরকারের সুনাম রক্ষা করবে,সেই জন্য আমির হোসেন আমু এমপির সুদৃষ্টি কামনা করছি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana