বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

সাংবাদিক ও নলছিটির সুজন সভাপতি খলিলের মুক্তির দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

সাংবাদিক ও নলছিটির সুজন সভাপতি খলিলের মুক্তির দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর নলছিটি উপজেলা শাখার সভাপতি সাংবাদিক খলিলুর রহমান মৃধাকে গ্রেপ্তারের প্রতিবাদ ও অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনে সুজন এ কর্মসূচির আয়োজন করে। এতে ঝালকাঠি প্রেসক্লাব, কাঁঠালিয়া, রাজাপুর ও নলছিটি প্রেসক্লাব, ঝালকাঠি  রিপোর্টার্স ইউনিটি, প্রতিবাদী নাগরিক মঞ্চ, ইয়ুথ অ্যাকশন সোসাইটিসহ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন কারান্তরিণ সাংবাদিক খলিলুর রহমানের বাবা মোশারেফ মৃধা, নারগিস আক্তার লুনা, ছেলে মুন্না মৃধা ও মেয়ে জান্নাতুল ফেরদৌস মাওয়া।

মানববন্ধনে বক্তারা জানান, নলছিটি পৌরসভার টেন্ডার সংক্রান্ত বিষয় নিয়ে মেয়র আবদুল ওয়াহেদ খান ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম টিটুকে নিয়ে সাংবাদিক খলিলুর রহমান মৃধা ১০ মে সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে স্ট্যাটাস দেয়। এ ঘটনায় ওই দিন রাতেই নলছিটি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন কাউন্সিলর শহিদুল ইসলাম টিটু। পুলিশ রাতেই শহরের সবুজবাগ এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, সহ সাধারণ সম্পাদক কে এম সবুজ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার, সুজন জেলা শাখার যুগ্ম সম্পাদক ও কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি, সদর উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন, নলছিটি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমির হোসেন।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে সাংবাদিক খলিলুর রহমান মৃধার মুক্তি, ‘মিথ্যা ও ষড়যন্ত্রমূলক’ মামলা প্রত্যাহারের দাবি জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana