মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

সরকার ও নির্বাচন কমিশনকে পরীক্ষার জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি নিজাম মিরবহর

সরকার ও নির্বাচন কমিশনকে পরীক্ষার জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি নিজাম মিরবহর

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ এপ্রিল। এর ধারাবাহিকতায় মনোনয়ন পত্র জমার শেষ দিন ছিল ১৮ মার্চ ও যাছাই-বাছাই অনুষ্ঠিত হয় ১৯ মার্চ। যাছাই-বাছাই শেষে ২জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত ও সদস্য পদে ১২ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করে রির্টানিং কর্মকর্তা।

গত বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা শেষে উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন নিজাম মিরবহর সাংবাদিকদের জনান, আমি দীর্ঘদিন যাবৎ ইউনিয়ন পরিষদ নির্বাচন করি। অতীতে আমি ইউনিয়ন চেয়ারম্যান ছিলাম এবং ১৯৯৭ সাল থেকে ইউনিয়ন বাসীর সেবা করে আসছি। হঠাৎ করে দল সিদ্ধান্ত নিয়েছে দল নির্বাচনে অংশ নিবে না কিন্তু সকল ইউনিয়ন বাসী সিদ্ধান্ত দিয়েছেন যে আমাকে প্রার্থী হতে হবে। ইউনিয়নে আমি দীর্ঘদিন চেয়ারম্যান ছিলাম যার কারণে সকল কর্মী ও এলাকাবাসী চাচ্ছেন, আমি প্রার্থী হই। তাই স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছি। যদি সুষ্ঠু ভাবে নির্বাচন হয় তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবো।

নিজাম মিরবহর আরো বলেন, এই নির্বাচনে অংশগ্রহন করাও একটি রাজনৈতিক যুদ্ধ। আমরা দেখতে চাই বিএনপি নির্বাচনে আসে নাই, তারপরেও সরকার ভোট চুরি করে কিনা। বিএনপিকে সরকার ভয় পায়। নির্বাচনে গেলেই তারা ভোট চুরি করে, ভোট ডাকাতি করে, ভোট কাটে। যেহেতু নির্বাচনে বিএনপি প্রতীক নিয়ে আসে নায়, আমরা দেখতে চাই নির্বাচন সুষ্ঠু হয় কিনা। সরকার ও নির্বাচন কমিশনকে পরিক্ষা করার জন্য আসছি। আসলে এই সরকারের অধীনে নির্বাচন সঠিক হবে কিনা ?

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana