শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবে থেকে মোবাইল ইন্টারনেট চালু হবে জানালেন বিটিআরসি চেয়ারম্যান শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের যে আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী চেয়ার বেয়ে উঠে পুলিশ কর্মকর্তার আঙুলে সাপের কামড় ঝালকাঠিতে গ্রেপ্তার আতঙ্কে ঘর ছাড়া বিএনপি নেতারা, ভয়ে আছে কোটা আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীরা চিকিৎসাধীন আরও তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৪ মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত নেই কাঠালিয়ায় শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচিতে বাঁধা, পুলিশের লাঠিচার্জ ও ইট পাটকেল নিক্ষেপ, আহত-৪ কাঁঠালিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে মসজিদের ইমামের সংবাদ সম্মেলন কাঠালিয়ায় হেলিকপ্টারে করে বউ আনলেন সুমন তালুকদার কোটা আন্দোলন : এক দিনে গেল ছয় প্রাণ
সরকার ও নির্বাচন কমিশনকে পরীক্ষার জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি নিজাম মিরবহর

সরকার ও নির্বাচন কমিশনকে পরীক্ষার জন্যই নির্বাচনে অংশ নিচ্ছি নিজাম মিরবহর

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ এপ্রিল। এর ধারাবাহিকতায় মনোনয়ন পত্র জমার শেষ দিন ছিল ১৮ মার্চ ও যাছাই-বাছাই অনুষ্ঠিত হয় ১৯ মার্চ। যাছাই-বাছাই শেষে ২জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত ও সদস্য পদে ১২ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করে রির্টানিং কর্মকর্তা।

গত বৃহস্পতিবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা শেষে উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন নিজাম মিরবহর সাংবাদিকদের জনান, আমি দীর্ঘদিন যাবৎ ইউনিয়ন পরিষদ নির্বাচন করি। অতীতে আমি ইউনিয়ন চেয়ারম্যান ছিলাম এবং ১৯৯৭ সাল থেকে ইউনিয়ন বাসীর সেবা করে আসছি। হঠাৎ করে দল সিদ্ধান্ত নিয়েছে দল নির্বাচনে অংশ নিবে না কিন্তু সকল ইউনিয়ন বাসী সিদ্ধান্ত দিয়েছেন যে আমাকে প্রার্থী হতে হবে। ইউনিয়নে আমি দীর্ঘদিন চেয়ারম্যান ছিলাম যার কারণে সকল কর্মী ও এলাকাবাসী চাচ্ছেন, আমি প্রার্থী হই। তাই স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছি। যদি সুষ্ঠু ভাবে নির্বাচন হয় তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবো।

নিজাম মিরবহর আরো বলেন, এই নির্বাচনে অংশগ্রহন করাও একটি রাজনৈতিক যুদ্ধ। আমরা দেখতে চাই বিএনপি নির্বাচনে আসে নাই, তারপরেও সরকার ভোট চুরি করে কিনা। বিএনপিকে সরকার ভয় পায়। নির্বাচনে গেলেই তারা ভোট চুরি করে, ভোট ডাকাতি করে, ভোট কাটে। যেহেতু নির্বাচনে বিএনপি প্রতীক নিয়ে আসে নায়, আমরা দেখতে চাই নির্বাচন সুষ্ঠু হয় কিনা। সরকার ও নির্বাচন কমিশনকে পরিক্ষা করার জন্য আসছি। আসলে এই সরকারের অধীনে নির্বাচন সঠিক হবে কিনা ?

 

https://youtu.be/DF5Xh6QmW2A

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana