শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
সরকারী কর্মচারীরা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণ

সরকারী কর্মচারীরা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণ

সরকারী কর্মচারীরা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণ

বামনা (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বামনা উপজেলার ৫ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে সরকারী দপ্তরে কর্মরত কর্মচারী ও সরকারী মাধ্যমিক বিদ্যালয় কর্মরত শিক্ষক ম্যানেজিং কমিটির সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

অনেক স্কুলে সরকারী কর্মচারীদের স্বামীরাও অংশ গ্রহণ করছেন। বিদ্যালয় গুলো হল বামনা সরকারী প্রাথমিক বিদ্যালয়, মধ্য আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর আমতলী সাইজদ্দীন হাওলাদার সরকারী প্রাথমিক বিদ্যালয়, রুহিতা সরকারী প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ সফিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। বামনা উপজেলার সরকারী সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে সদস্য হিসেবে মনোনয়ন পেয়ে সরকারী কর্মচারী আচরণ বিধি মালা, ১৯৭৯ এর ৩ ধারার (১) ও (২) উপধারা এবং ২৫ ধারার (১), (২), (৩), (৫) ও (৬) উপধারা লঙ্ঘন করে তারা নির্বাচনে অংশ গ্রহণ করছেন। কিন্তু প্রাথমিক শিক্ষা বিভাগ নীরব।

এতে স্থানীয় অভিভাবক ও শিক্ষানুরাগীদের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana