শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া বন্দরের গোলদার বাড়ী নিবাসী, বিশিষ্ট সমাজ সেবক, আমুয়া বাজার কমিটির দীর্ঘদিনের সাবেক সভাপতি ও বামনা বেগম ফায়জুন্নেছা মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. জাকির হোসেন গোলদারের পিতা মো. মকবুল হোসেন কুট্টি গোলদার (১০০) শুক্রবার (২২ মার্চ) সকাল সোয়া দশটায় বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি……….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

তিনি আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য, আমুয়া ছোনাউটা দাখিল মাদ্রাসার সাবেক সহ সভাপতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সদস্য হিসাবে কাজ করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, আমুয়া ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান, আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রুহুল আমিন ছিদ্দিকী, কলেজের গভর্নিং বডির সদস্য, সকল অধ্যাপক ও কর্মচারীবৃন্দ, উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, সুজন সাধারন সম্পাদক ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওর্য়াক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক মো. ফারুক হোসেন খান, আমুয়া বাজার কমিটি, আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক ও আমুয়া চালিতাবুনিয়া বালিতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana