শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

শোক সংবাদ : শতবর্ষী মো. মকবুল হোসেন কুট্টি গোলদার

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া বন্দরের গোলদার বাড়ী নিবাসী, বিশিষ্ট সমাজ সেবক, আমুয়া বাজার কমিটির দীর্ঘদিনের সাবেক সভাপতি ও বামনা বেগম ফায়জুন্নেছা মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. জাকির হোসেন গোলদারের পিতা মো. মকবুল হোসেন কুট্টি গোলদার (১০০) শুক্রবার (২২ মার্চ) সকাল সোয়া দশটায় বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি……….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

তিনি আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের দাতা সদস্য, আমুয়া ছোনাউটা দাখিল মাদ্রাসার সাবেক সহ সভাপতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সদস্য হিসাবে কাজ করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, আমুয়া ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান, আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রুহুল আমিন ছিদ্দিকী, কলেজের গভর্নিং বডির সদস্য, সকল অধ্যাপক ও কর্মচারীবৃন্দ, উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, সুজন সাধারন সম্পাদক ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস এ্যাম্বেসেডর নেটওর্য়াক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক মো. ফারুক হোসেন খান, আমুয়া বাজার কমিটি, আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক ও আমুয়া চালিতাবুনিয়া বালিতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana