শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

শোক সংবাদ : আলহাজ্ব মো. মোস্তফা কামাল

শোক সংবাদ : আলহাজ্ব মো. মোস্তফা কামাল

শোক সংবাদ : আলহাজ্ব মো. মোস্তফা কামাল

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চিংড়াখালী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলার আমুরীবুনিয়া গ্রামের নিবাসী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো. মোস্তফা কামাল আউয়াল মাস্টার ( ৬৫)  বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোরে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেনে (ইন্নালিল্লাহি….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাকে বৃহস্পতিবার বিকেলে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তিনি ছিলেন একজন আদর্শ শিক্ষক। কাঠালিয়া ইউনিয়ন মুজাহিদ কমিটির সাবেক সভাপতি, স্থানীয় আমরীবুনিয়া বাজার ঈদগাহ ময়দানের ইমান ও খতিব ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার, উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, সুজন সাধারন সম্পাদক ও পিস এ্যাম্বেসেডর নেটওর্য়াক বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক মো. ফারুক হোসেন খান, ইউপি সদস্য মো. ফয়সাল আহমেদ মিঠু, ইউপি সদস্য মো. মাহমুদুল হাসান স্বপন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana