শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির সঙ্গে আইজিপি বেনজীরের বিদায়ী সাক্ষাৎ কাঠালিয়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচা গুরুতর আহত বরিশাল বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার পেলেন কবি হেলেন রহমান কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান প্রধানমন্ত্রীর জন্মদিনে অসহায়দের দ্বারে মানবিক খাবারের গাড়ি কাঠালিয়ায় নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কাঠালিয়া উপজেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা কাঠালিয়ায় খাল ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনা মাছ অবমুক্তকরণ কাঠালিয়ায় মটর সাইকেল দূর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী নিহত, আহত-১ কাঠালিয়ায় শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রস্তুুতি সভা
শোক সংবাদ : অধ্যক্ষ মোশারফ হোসেন মামুন আর নেই

শোক সংবাদ : অধ্যক্ষ মোশারফ হোসেন মামুন আর নেই

শোক বার্তা:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার তফাজ্জল হোসেন মানিক মিয়া ডিগ্রী কলেজের সাবেক সহকারি অধ্যাপক, শহীদ রাজা ডিগ্রী কলেজ ও ভান্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মো. মোশারফ হোসেন মামুন (৫৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির……রাজিউন)। রোববার ভোর রাত সাড়ে ৪টায় বরিশাল শেরে বাংলা কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন মামুন উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের পশ্চিম শৌলজালিয়া গ্রামের (সেন্টারের হাট) বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যগুণগ্রহী রেখে গেছেন।

কাঠালিয়া উপেজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, মোশারফ হোসেন মামুন এর গত ৩০ জুন করোনা পরীক্ষায় রেজাল্ট পজেটিভ আসে। হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা নিয়ে ১৫ জুলাই ২য় বার করোনা পরীক্ষা করালে রেজাল্ট নেগেটিভ আসে। ৬-৭ দিন পরে শাসকষ্ট দেখা দিলে চিকিৎসার জন্য তিনি বরিশালে যান।

শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন জানান, অধ্যক্ষ মো. মোশারফ হোসেন মামুন কিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়ে আবার সুস্থ হয়েছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। রোববার ভোর রাত সাড়ে ৪টায় বরিশাল শেরে বাংলা কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

মরহুমের নামাজে জানাজা সোমবার (২৬ জুলাই) বিকেল ৫টা ৩০ মিনিটে উপজেলার শৌলজালিয়ার সেন্টারের হাট সংলগ্ন নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়।

তিনি একজন কবি ও সাহিত্যিক। তারঁ লেখা কবিতা ও গল্পের কয়েকটি বই প্রকাশিত হয়েছে। তিনি সব সময় লেখালেখি ও সাংস্কৃতিক চর্চা করতেন। শিক্ষকদের অধিকার আদায়ে শিক্ষক আন্দোলনসহ বিভিন্ন আন্দোলনে তিনি অগ্রনী ভুমিকা পালন করেছেন।

তাঁরমত একজন শিক্ষানুরাগীর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন, উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী অফিসার ও আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সুফল চন্দ্র গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন, আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর কুমার সাহা, কলেজের অধ্যাপকবৃন্দ ও কর্মচারীবৃন্দ, উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন খান, কাঠালিয়া বার্তার সম্পাদক মো. শহীদুল আলম, বার্তা সম্পাদক মো. সাকিবুজ্জামান সবুর, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana