শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন

শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন

শোক বার্তা:

বাংলাদেশ মুক্তিযোদ্ধা ফেডারেশনের সভাপতি, ঢাকার পূর্ব শেওরাপাড়া সৈয়দ আশ্রাফ আলী আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের গভানিংবডির স্থায়ী সদস্য, শেওরাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি, ব্যবসায়ী ও কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা হাজী আলমগীর হোসেন (৭০) ইন্তেকাল করেছেন ( ইন্নাল্লিলাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রোববার সকাল ৭টায় জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলেসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

মৃতের ভাই অলাউদ্দিন শামীম জানান, কিছুদিন পূর্বে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়। রোববার সকাল ৭টায় চিকিসৎধীন অবস্থায় তিনি মারা যান।

মরহুমের প্রথম নামাজে জানাজা রোববার ঢাকার শেওরাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার তার নিজ বাড়ি কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে দাফন করা হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana