শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১০:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বদল ঝালকাঠি-১ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বিএনপি নেতা শাহজাহান ওমর ঝালকাঠিতে অবরোধের সমর্থনে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের মিছিল রাজাপুর অবরোধ ও হরতালের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল কাঠালিয়ায় ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অবশেষে জীবিত উদ্ধার ৪১ জন শ্রমিক ঘূর্ণিঝড়ের বিষয়ে যা জানাল আবহাওয়া অফিস ঝালকাঠিতে ঋণের চাপে যুবকের ফাঁ’স দেওয়ার অভিযোগ কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসীকে কু’পি’য়ে জ’খ’ম থানায় মামলা, আটক-১ শের-ই বাংলা রিচার্স ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা সভাপতি’র মৃত্যু বার্ষিকী পালিত
সালিশদারের সামনেই অতর্কিত হামলা, আহত-২

সালিশদারের সামনেই অতর্কিত হামলা, আহত-২

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে ব্র্যাক লিগ্যাল এইড কার্যালয় শালিসি চলাকালীন সময়ে প্রকাশ্যে স্ত্রী ও শাশুড়ির উপর অতর্কিত হামলায় অন্তত দুই জন আহত হয়েছে।

জানা গেছে, গত দুই বছর আগে নলছিটি উপজেলার গোহাল কাঠি গ্রামের আবুল কালাম মল্লিকের মেয়ে মেরী বেগমের সাথে উপজেলার আজিমপুর গ্রামের সোহেল হাওলাদারর বিয়ে হয়। বিবাদের পর থেকেই স্বামী ও শাশুড়ি অমানবিক নিষ্ঠুর নির্যাতন করে আসছিল। এবিষয় স্থানীয় ভাবে কয়েকবার শালিস মিমাংসা হলেও কোন সুরাহা হয়নি। বিষয়টি নিয়ে নলছিটি ব্র্যাক অফিসের লিগ্যাল এইড শাখায় মেরী বেগম বাদী হয়ে স্বামী সোহেল ও শাশুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

রোববার(২ জুলাই ) বিকেলে ব্র্যাক কর্তৃপক্ষ উভয় পক্ষকে শালিস মিমাংসার জন্য ডাকেন। দুই পক্ষের শালিসগন উভয় পক্ষের কথা শুনছিলেন। বাদীপক্ষ স্বামী, শাশুড়ির অমানুষিক নির্যাতনের নেপথ্যের কাহিনির রেকডিং শালিসগনকে শোনাচ্ছিলেন। এ সময় হঠাৎ সন্ত্রাসী কায়দায় স্ত্রীর মোবাইল ও সাউন্ড বক্স প্রকাশ্যে ভেঙ্গে ফেলেন ও স্ত্রী ও শাশুড়ির উপর কিল,গুসি লাথি মেরে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন করেন।

তাৎক্ষনিক অবস্থায় ব্র্যাক ম্যানেজার নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মু. আতাউর রহমান কে জানালে তিনি থানার ফোর্স পাঠিয়ে সোহেল কে থানায় নিয়ে যান।এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম বাদী হয়ে নারী নির্যাতন আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana