মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

রোজিনা ইসলামের মুক্তির দাবি ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিবাদী গণসংগীত ও সমাবেশ

রোজিনা ইসলামের মুক্তির দাবি ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিবাদী গণসংগীত ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে প্রতিবাদী গণসংগীত ও প্রতিবাদ সমাবেশ করেছে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি। শনিবার সকাল ১০টায় সংগঠনের কার্যালয় এ কর্মসূচী পালিত হয়। সমাবেশ শেষে প্রতিবাদী গনসংগীত পরিবেশন করে উদীচী শিল্পী গোষ্ঠী।

টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাবেক সভাপতি কাজী খলিলুর রহমান, সাবেক সহসভাপতি শ্যামল সরকার, জাতীয় সাংবাদিক সংস্থা ঝালকাঠি শাখার সভাপতি জিয়াউল হাসান পলাশ, সিনিয়র সাংবাদিক দিবস তালুকদার, উদীচীর সভাপতি আবু সাঈদ, টিভি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান তালুকদার, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক এজিএম মিজানুর রহমান, মিডিয়া ফোরামের সাধারণ সম্পাদক এইচ এম দেলোয়ার হোসেন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন এশিয়ার টিভির জেলা প্রতিনিধি এ্যাড. মানিক আর্চায্য ও আরটিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম, একাত্তর টিভির কাঠালিয়া প্রতনিধি সাকিবুজ্জামান সবুর, মোহনা টেলিভিশনে জেলা প্রতিনিধি মোঃ রুহুল আমিন রুবেল ও কাঠালিয়া প্রতিনিধি মো. মাছুম বিল্লাহ সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করেন এবং তাকে হেনস্তা করার বিচার দাবি করেন। টেলিভিশন সাংবদিক সমিতির এ কর্মসূচীতে সংহতি প্রকাশ করে সমাবেশে অংশ নেয় জাতীয় সাংবাদিক সংস্থা, উদীচী শিল্পী গোষ্ঠী, ঝালকাঠি নাগরিক ফোরাম, মিডিয়া ফোরাম ও রিপোটার্স ইউনিটি। প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অংশগ্রহন করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana