বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

“রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াতে কাজ করেতে চাই ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

“রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াতে কাজ করেতে চাই ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের গালুয়া গ্রামের সন্তান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত বৃহস্পতিবার বিকালে নিজ এলাকার বাসভবনে একান্ত সাক্ষাৎ কালে সাংবাদিকদের তিনি তার জীবনের শৈশব, কৈশর, ছাত্র ও রাজনৈতিক ব্যক্তিগত জীবনের উল্লখযোগ্য নানা দিক তুলে ধরেন।

তিনি ১৯৭৮ সালে রাজাপুরের নিজ গালুয়া গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম আলহাজ্ব মো. আব্দুল জলিল আকন। সিমান্ত ১৯৯৫ সালে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে স্টার মার্কস পেয়ে উচ্চ মাধ্যমিক এবং ২০০০ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশল শাস্ত্রে স্নাতক সম্মান অর্জন করেন।

তিনি বার্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভারপ্রাপ্ত ভিপি ছিলেন। ছাত্র জীবন থেকে তিনি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, মাদার অফ হিউম্যনিটি জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশের জনগণের জন্য কল্যাণমূলক তৃণমূলে জনসাধারণের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার বির্নিমানে এবং শেখ হাসিনার “রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লখ্যে কাজ করে যাব।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana