শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
“রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াতে কাজ করেতে চাই ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

“রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াতে কাজ করেতে চাই ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের গালুয়া গ্রামের সন্তান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত বৃহস্পতিবার বিকালে নিজ এলাকার বাসভবনে একান্ত সাক্ষাৎ কালে সাংবাদিকদের তিনি তার জীবনের শৈশব, কৈশর, ছাত্র ও রাজনৈতিক ব্যক্তিগত জীবনের উল্লখযোগ্য নানা দিক তুলে ধরেন।

তিনি ১৯৭৮ সালে রাজাপুরের নিজ গালুয়া গ্রামে মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম আলহাজ্ব মো. আব্দুল জলিল আকন। সিমান্ত ১৯৯৫ সালে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ থেকে স্টার মার্কস পেয়ে উচ্চ মাধ্যমিক এবং ২০০০ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশল শাস্ত্রে স্নাতক সম্মান অর্জন করেন।

তিনি বার্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভারপ্রাপ্ত ভিপি ছিলেন। ছাত্র জীবন থেকে তিনি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজের সঙ্গে জড়িত।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, মাদার অফ হিউম্যনিটি জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশের জনগণের জন্য কল্যাণমূলক তৃণমূলে জনসাধারণের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার বির্নিমানে এবং শেখ হাসিনার “রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লখ্যে কাজ করে যাব।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana