মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৩ অপরাহ্ন

রাজাপুর হাসপাতালে আইভি স্যালাইন দিলেন ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

রাজাপুর হাসপাতালে আইভি স্যালাইন দিলেন ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ডায়রিয়া আক্রান্ত রোগীদের জন্য আইভি স্যালাইন দিয়েছেন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত।

ডায়রিয়ার প্রকোপ পরিস্থিতি মোকাবিলায় (৩০ এপ্রিল) শুক্রবার দুপুর ১১টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য আইভি স্যালাইন ২০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ৫০০ পিচ এবং ওরস্যালাইন-এন ১০০০ পিচ, আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত পক্ষে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবুল খায়ের মোহাম্মদ রাসেল এর কাছে হস্তান্তর করা হয়েছে।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত এর পক্ষে হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলারা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের গণ্যমান্য ব্যক্তিগণ। ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইনের সংকট দেখা দেয়ায় রাজাপুরের কৃতি সন্তান আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত দেবার ব্যবস্থা করেন। ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, কয়েকদিন ধরে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় স্যালাইন সংকট দেখা দেয়। গরীর রোগীদের এ কারনে চরম সমস্যায় পড়তে হয়, বিষয়টি জানতে পেরে রাজাপুর ও কাঁঠালিয়া হাসপাতালে আইভি স্যালাইন ৪০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ১০০০ পিচ এবং ওরস্যালাইন-এন ২০০০ পিচ দিয়ে তাদের পাশে দাড়িয়েছি। পরিস্থিতি বুঝে পরবর্তীতে আরও দেয়ার চিন্তা রয়েছে। উল্লেখ্য, কাঁঠালিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স পর্যায়ক্রমে শনিবার আইভি স্যালাইন ২০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ৫০০ পিচ এবং ওরস্যালাইন-এন ১০০০ পিচ, হস্তান্তর করার ইচ্ছে পোষণ করেছেন বলে নিশ্চিত করেছে স্থানীয় ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত ছোট ভাই ছাব্বির।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana