বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরে ৫০ পিস ইয়াবাসহ আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে, মোটর সাইকেল জব্দ

রাজাপুরে ৫০ পিস ইয়াবাসহ আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে, মোটর সাইকেল জব্দ

ঝালকাঠির রাজাপুরে মেডিকেলমোড় এলাকা থেকে ৫০ পিস ইয়বা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশ বাদি হয়ে আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে তাদের ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুুলিশ জানায়।

এর আগে বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল খুলনা মহাসড়কের মেডিকেল মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। পরে আটককৃতরা হলো উপজেলা সদর ইউনিয়নের তুলাতলা গ্রামের মো. সরোয়ারের ছেলে মো. মাইনুল ইসলাম (১৯), আলগী গ্রামের মো. সেকান্দার ভান্ডারীর ছেলে শফিকুল ইসলাম (২০), মো. ইউনুচ হাওলাদারের ছেলে মো. ইমরান হোসেন (২০)।

অভিযানকারী পুলিশ জানিয়েছে, ইমরান হোসেন দীর্ঘদিন থেকে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। অপর দুজন তার সহযোগী। রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে বুধবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার দায়ের করে বৃহস্পতিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত সূত্র নিশ্চিত করেছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana