শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রাজাপুরে ১ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজাপুরে ১ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়নের ইন্দ্রপাশা এলাকা থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে (২৭জুলাই) মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় ইন্দ্রপাশা গ্রামের শমসের ডাকাতের বসতঘরে তল্লাশী করে এই ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক মাইনউদ্দিন।

এসময় শমসের উদ্দিনের ছেলে খৈয়াম হোসেন (৩২) এবং একই গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে তৌহিদুর রহমান তপু (৩৩) কে আটক করা হয়েছে।

ঝালকাঠি জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক মো. মাইনউদ্দিন এবং মো. মোস্তফা এ অভিযানের নেতৃত্ব দেন। জব্দকৃত ইয়াবাসহ আটক দুজনকে রাতেই সদর থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্চ খলিলুর রহমান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana