শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

রাজাপুরে ১শত ৮ পিস ই’য়া’বাসহ দুই মা’দ’ক কারবারি আটক

রাজাপুরে ১শত ৮ পিস ই’য়া’বাসহ দুই মা’দ’ক কারবারি আটক

রাজাপুরে ১শত ৮ পিস ই'য়া'বাসহ দুই মা'দ'ক কারবারি আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর থানা পুলিশের মা’দ’ক বিরোধী অভিযানে ১০৮ পিস ই’য়া’বাসহ মেহেরুন নেছা ময়না ও রাসেল নামের দুই মা’দ’ক কারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে রাজাপুর থানার এসআই মহিউদ্দিনের নেতৃত্ত্বে এসআই নাজমুজ্জামান, এসআই সুমন, এএসআই লিজা খানম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মনোহরপুর এলাকার হানিফ হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২২) কে আটক করে তার কাছ থেকে ৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। রাসেল হাওলাদারের দেয়া তথ্য অনুযায়ী উপজেলা সদরের মৃধাবাড়ি এলাকায় একটি ফ্লাটের নিচতলায় অভিযান চালিয়ে বিশিষ্ট মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহীম রাসেল ওরফে জামাই রাসেল এর স্ত্রী মেহেরুন নেছা ওরফে ময়না নামের এক নারী মাদক কারবারিকে আটক করে তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটককৃত মেহেরুন নেছা ময়নার স্বামী ইব্রাহীম রাসেল দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ইয়াবার ব্যাবসা পরিচলনা করে আসছে বলে জানায় পুলিশ। ইব্রাহীম রাসেল ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর থানার টিয়ারা পশ্চিমপাড়া এলাকার ওলিউল্লাহর ছেলে। এবং মেহেরুন নেছা ময়না রাজাপুর সদরের বেলাল হোসেনের মেয়ে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানায়, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০০০ এর ৩৬(১) সারণীর ১০(ক) মামলা রুজু হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana