শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
রাজাপুরে ১শত ৮ পিস ই’য়া’বাসহ দুই মা’দ’ক কারবারি আটক

রাজাপুরে ১শত ৮ পিস ই’য়া’বাসহ দুই মা’দ’ক কারবারি আটক

রাজাপুরে ১শত ৮ পিস ই'য়া'বাসহ দুই মা'দ'ক কারবারি আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর থানা পুলিশের মা’দ’ক বিরোধী অভিযানে ১০৮ পিস ই’য়া’বাসহ মেহেরুন নেছা ময়না ও রাসেল নামের দুই মা’দ’ক কারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে রাজাপুর থানার এসআই মহিউদ্দিনের নেতৃত্ত্বে এসআই নাজমুজ্জামান, এসআই সুমন, এএসআই লিজা খানম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মনোহরপুর এলাকার হানিফ হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২২) কে আটক করে তার কাছ থেকে ৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। রাসেল হাওলাদারের দেয়া তথ্য অনুযায়ী উপজেলা সদরের মৃধাবাড়ি এলাকায় একটি ফ্লাটের নিচতলায় অভিযান চালিয়ে বিশিষ্ট মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহীম রাসেল ওরফে জামাই রাসেল এর স্ত্রী মেহেরুন নেছা ওরফে ময়না নামের এক নারী মাদক কারবারিকে আটক করে তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটককৃত মেহেরুন নেছা ময়নার স্বামী ইব্রাহীম রাসেল দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ইয়াবার ব্যাবসা পরিচলনা করে আসছে বলে জানায় পুলিশ। ইব্রাহীম রাসেল ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর থানার টিয়ারা পশ্চিমপাড়া এলাকার ওলিউল্লাহর ছেলে। এবং মেহেরুন নেছা ময়না রাজাপুর সদরের বেলাল হোসেনের মেয়ে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানায়, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০০০ এর ৩৬(১) সারণীর ১০(ক) মামলা রুজু হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana