মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরে শুক্তাগড় ইউনিয়নকে উন্নয়নের জন্য নৌকা চান বিউটি সিকদার

রাজাপুরে শুক্তাগড় ইউনিয়নকে উন্নয়নের জন্য নৌকা চান বিউটি সিকদার

রাজাপুর প্রতিনিধি:

উন্নয়নের মাধ্যমে ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড়কে মডেল ইউনিয়ন গড়তে চান সম্ভাব্য নৌকার প্রার্থী বিউটি সিকদার। তার প্রয়াত বাবা শিক্ষক শহিদুল ইসলাম সমাজে গঠনমূলক ভূমিকা রেখে এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন সারা জীবন।

সেই যোগ্যতা আর অভিজ্ঞতা কাজে লাগিয়ে ইউনিয়ন বাসীকে সেবা দেওয়াই মূল লক্ষ- এমনটাই জানালেন উপজেলায় একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার। মসজিদ-মাদ্রাসা, হাট-বাজার সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে সহযোগিতা করে ব্যস্থ থাকেন তিনি।

শুক্তাগড় ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিউটি সিকদার বলেন, দলীয় প্রতীকে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আদর্শে স্বাস্থ্য, শিক্ষা, কৃষি খাতসহ রাস্তাঘাটের উন্নয়ন করব। সমাজ থেকে মাদক নির্মূল আর বাল্যবিয়ে বন্ধ করা হবে নিশ্চিত। শুক্তাগড় ইউনিয়নকে আধুনিক ও দুর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন গড়ব।

মুজিব আদর্শে বিশ্বাসী ছিলেন বিউটি সিকদারের পিতা এবং শশুর। তারা উভয়েই শিক্ষক ছিলেন এবং আওয়ামী রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন। বিউটি সিকদার বিগত বন্যা ও করোনাকালীন ত্রানসামগ্রীসহ এলাকাবাসীর পাশে থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন। এলাকাবাসী বিউটি সিকদারকে নৌকা প্রতীক দেওয়ার জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোড় অনুরোধ জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana