মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় উপজেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গণপদত্যাগ সরকারী কর্মচারীরা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অংশগ্রহণ বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা পদক”- ২০২৩ লাভ করেছেন টিএম শাহ্ আলম কাঠালিয়ায় বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে : শাহজাহান ওমর দেশের সব থানার ওসি বদলের নির্দেশ ইসির হ্যাডম আছে বিধায় তো নেত্রী আমারে নমিনেশন দিছে : শাহজাহান ওমর ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বদল ঝালকাঠি-১ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন বিএনপি নেতা শাহজাহান ওমর ঝালকাঠিতে অবরোধের সমর্থনে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের মিছিল রাজাপুর অবরোধ ও হরতালের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর থানা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ব্যাংক কর্মকর্তা আল মামুনসহ সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। শুক্রবার বিকাল তিনটায় উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার মোঃ মাকিদ খানের বসত ঘরে জুয়া খেলার আসর চলাকালে তাদের হাতেনাতে আটক করা হয়েছে।
এসময় পুলিশ তাদের কাছ নগদ ৭৫ হাজার টাকা ও জুয়া খেলার সরজ্ঞাম জব্দ করেছে। ব্যাংক কর্মকর্তা আল মামুন কাউখালি উপজেলার শিয়ালকাঠি গ্রামের মোঃ বেলায়েত আকনের ছেলে ও পূবালী ব্যাংক বরিশাল শাখার ক্যাশিয়ার পদে কর্মরত রয়েছে বলে জানাগেছে।
গ্রেপ্তারকৃত ৭জনের মধ্যে অন্যরা হলো কাউখালীর শিয়ালকাঠী গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে মহিদুল ইসলাম বাবু, আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার, রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকার গনি জমাদ্দারের ছেলে কামরুল হোসেন জমাদ্দার, রশিদ জমাদ্দারের ছেলে মজিবর জমাদ্দার, মোকসেদ আলী খানের ছেলে মহিদুল ইসলাম জমাদ্দার ও কাওসার সরদারের ছেলে ইমাদুল সরদার।
রাজাপুর থানা পুলিশ জানায়, ওই এলাকায় একটি চক্র নিয়মিত জুয়া ও মাদকের আসর বসায় এমন অভিযোগ ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল মাদক ও জুয়া বিরোধী অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে ৭ জুয়ারীকে আটক ও জুয়া খেলার ৭৫ হাজার টাকাসহ জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়। উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana