শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাঠালিয়ায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত কাঠালিয়ার চেঁচরী রামপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত রাজাপুরে শ্রী কৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উদযাপন রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক লাঞ্চিত কাঠালিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান কাঠালিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত কাঠালিয়ায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত বিএনপির আয়োজনে ঝালকাঠিতে দোয়া মুনাজাত অনুষ্ঠিত বরগুনায় ছাত্রলীগকে লাঠিপেটা কেন, জানতে তদন্ত কমিটি
রাজাপুরে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেপ্তার

রাজাপুরে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য মো. রেদোয়ান করিম (২২) কে গ্রেপ্তার করেছে ঢাকা টিকাটুলি র‌্যাব-৩ এর সদস্যরা। আজ (২৬জুন) রবিবার ভোর পৌনে ৬টার দিকে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেদোয়ান ঐ এলাকার হাফেজ মাহমুদ হোসেন এর ছেলে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি পুলিশ পরিদর্শক মাহে আলম বাদী হয়ে রবিবার দুপুরে রেদোয়ানের বিরুদ্ধে থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করেন।
মামলা সূত্রে জানাগেছে, র‌্যাব-৩ এর গোয়েন্দা তথ্যমতে তারা জানতে পারে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কয়েকজন সদস্য রাজাপুর উপজেলায় অবস্থান করছে। তাদের একটি বিশেষ দল রবিবার ভোরে ঢাকা থেকে এসে রেদোয়ানকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে তার একটি ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেন। রেদোয়ান ঐ মোবাইলে অ্যাপস ব্যবহার করে বেনামী আইডি খুলে জঙ্গি সংক্রান্ত বিভিন্ন তথ্য আদান-প্রদান করতো। বেনামী আইডি থেকে জঙ্গিবাদী ভিডিও, পিডিএফ, বার্তা, পোষ্ট, লাইক, শেয়ার করতেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের করা মামলায় রেদোয়ানকে গ্রেপ্তার দেখিয়ে আগামীকাল (২৭জুন) সোমবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana