শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

রাজাপুরে ছাত্রলীগের গালুয়া ইউনিয়ন কমিটি অনুমোদন

রাজাপুরে ছাত্রলীগের গালুয়া ইউনিয়ন কমিটি অনুমোদন

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুরের গালুয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু ও সাধারন সম্পাদক ফয়সাল মৃধা এ কমিটি অনুমোদন দেন।
নবগঠিত কমিটিতে গালুয়া ইউনিয়নের মাসুম বিল্লাহ বাপ্পিকে সভাপতি ও সুলাইমান শরীফ সাজুকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।
নতুন কমিটির সভাপতি মাসুম বিল্লাহ বাপ্পি জানান, রাজাপুর উপজেলা কমিটি আমাকে এতবড় একটা দায়িত্ব দিয়েছে এর জন্য আমি উপজেলা ছাত্রলীগের সবাইকে ধন্যবাদ জানাই। এছাড়াও ঝালকাঠি জেলা ছাত্রলীগ, উপজেলা আওয়ামিলীগের সকল নেতা সহ আমার এই পোষ্ট পেতে যাদের অবদান রয়েছে তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। আমি বঙ্গবন্ধুর আদর্শকে সঙ্গী করে তার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর চলমান সকল কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখবো।
এব্যাপারে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু জানান, আমরা দলের জন্য যারা শ্রম দিয়েছে, ত্যাগ করেছে, দলের প্রতি ভালোবাসা আছে তাদের বেছে বের করে কমিটিতে যোগ্যতা অনুযায়ী অন্তর্ভুক্ত করেছি। আশাকরি আমাদের বিশ্বাসের মূল্যায়ন করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে নতুন কমিটি।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana