মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ 
“ধর্মীয় রাষ্ট্র নয় ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই” শ্লোগানে সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স ঘোষনা বাস্তবায়নের দাবীতে ঝালকাঠির রাজাপুরে গণ অনশণ-গণ অবস্থান ও বিক্ষিভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী শনিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থানীয় প্রেসক্লাব চত্তরে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ দুপুর ১২টার দিকে অনশনকারীদের মুখে খাবার তুলে দিয়ে এই প্রতীকী অনশণ ভঙ্গ করেন। পরে তারা বিক্ষোভ মিছিল করেন। অনশণকারীদের সাথে একাত্মতা প্রকাশ করেন স্থানীয় এমপি বজলুল হক হারুনসহ উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় বক্তব্য রাখেন পূজি উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস, সহ-সভাপতি রতন দেবনাথ, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জয় রাম তেওয়ারী, সাধারণ সম্পাদক নিত্যানন্দ সাহা, উপজেলা কেন্দ্রীয় হরি মন্দিরের সভাপতি প্রান বল্লভ সাহা, বাজার মন্দির কমিটির সভাপতি শ্যামল কর্মকার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার প্রমূখ।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana