মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজাপুরে করোনায় মৃত্যু ব্যক্তির দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন

রাজাপুরে করোনায় মৃত্যু ব্যক্তির দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে কোয়ান্টাম ফাউন্ডেশন এই ক্রান্তিকালে মানবসেবা ও লাশ দাফন করে আসছে। কোয়ান্টাম ফাউন্ডেশন ঝালকাঠি সেল এর উদ্যোগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া মোঃ নুর মোহাম্মদ(৭০) নামের এক ব্যাক্তির লাশ দাফন সম্পন্ন করেছে।

রাজাপুর উজেলার মনোহরপুর গ্রাামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। কোয়ান্টম ফাউন্ডেশনের সদস্যরা মৃতের পরিবার বরাত দিয়ে জানায় রাজাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নুর মোহাম্মদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। কিন্তু মোঃ নুর মোহাম্মদ এর করোনার মৃত্যু হওয়ার কারনে অনেকিই তার লাশের দাফন করতে আসতে ভয় পাচ্ছিল। বিষয়টি আমরা জানতে পেরে লাশ দাফন করতে আসি।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসা অবস্থায় তার মৃত্যু হয়। নুর মোহাম্মদ উপজেলার মনোহরপুর গ্রামের মৃত মইনউদ্দিনের ছেলে।
উপজেলা মেডিকেল সুত্রে জানাগেছে, নুর মোহাম্মদ অসুস্থ্য হয়ে গত ২৭ জুন উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। করোনা টেস্টের পরে ২৯ জুন তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। ২ জুলাই সকালে চিকিৎসা অবস্থায় করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

পরে তার মৃতদেহ রাজাপুর গ্রাামের বাড়িতে নিয়ে আসা হয়। কোয়ান্টাম ফাউন্ডেশন ঝালকাঠি সেল এর প্রতিনিধি মো. পারভেজ খানের নেতৃত্বে ছয় জনের এক প্রশিক্ষিত টিম তার তাইমুম, জানাজা ও দাফন সম্পন্ন করেন। কোয়ন্টাম ফাউন্ডেশনের সদস্যরা জানান, বিগত বছর ধরে তারা করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া লাশ দাফন করছেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana