মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ অপরাহ্ন

রাজাপুরে অসহায় দম্পতির সম্পত্তি বাঁচাতে সংবাদ সম্মেলন

রাজাপুরে অসহায় দম্পতির সম্পত্তি বাঁচাতে সংবাদ সম্মেলন

রাজাপুর প্রতিনিধঃ

ঝালকাঠির রাজাপুর প্রেস ক্লাবে উপস্থিত হয়ে নিজের পরিবার ও সম্পত্তি বাঁচাতে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে সংবাদ সম্মেলন করেছেন অসহায় এক দম্পতি।

শনিবার (৩০ অক্টোবর) বেলা ১১ টায় এ সংবাদ সম্মেলন করেন মৃত আহছান উল্লাহ হাওলাদের ছেলে বাইপাস এলাকার বাসিন্দা মো. মোস্তফা ও তার স্ত্রী কামরুন নাহার।

মো. মোস্তফা লিখিত বক্তব্যে বলেন, ১৯৯৪ সালে রাজাপুর বাইপাস মোড়ের কাঠালিয়া সড়কে সাহাবুদ্দীন মৃধার কাছ থেকে ২৯ শতক জমি ক্রয় করে বসতঘর নির্মান করা হয় এবং বাকী জমিতে দোকান ঘর নির্মান করে ভাড়া দেওয়া সহ, পারিবারিক কবরস্থান নির্মান করা হয়।

যেখানে আমার মায়ের কবর রয়েছে। কিন্তু প্রতিপক্ষ সরোয়ার তালুকদারের নেতৃত্বে এনামুল হক স্বপন, মনির বিশ্বাস সহ একদল সন্ত্রাশী বাহিনী গত ১০ সেপ্টেম্বর ভোররাতে জোড়পূর্বক আমার বসত বাড়িতে ডুকে হামলা চালায় এবং আমাদেরকে মারধর করে।

তাৎক্ষনিক ৯৯৯ তে কল দিয়ে জীবন রক্ষা পেলেও রক্ষা পায়নি মায়ের কবরসহ পারিবারিক কবরস্থান। থানা পুলিশ আসার আগেই প্রতিপক্ষরা একখানা টিনের ঘর স্থাপন করে।

লিখিত বক্তব্যে তিনি আরও অভিযোগ করেন, গত ৭ অক্টোবর প্রতিপক্ষরা পুনরায় আমার বসত বাড়িতে হামলা চালালে আমি ঝালকাঠি বিজ্ঞ আদালতের স্বরনাপন্ন হলে আদালত শান্তি শৃংখলা রক্ষার জন্য অফিসার ইনচার্জ রাজাপুর থানাকে ১১ অক্টোবর আদেশ দেন।

এ আদেশ অমান্য করে প্রতিপক্ষরা পূনরায় গত ২৩ অক্টোবর পূনরায় হামলা চালিয়ে মায়ের কবরের উপরে পূনরায় আরো একটি ঘর স্থাপন করে এবং চাঁদাদাবী করে জীবন নাশের হুমকি প্রদান করে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ দম্পতি প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana