শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
রাজাপুরের স্বর্ণ ব্যবসায়ীকে অজ্ঞান করে সর্বস্ব লুট

রাজাপুরের স্বর্ণ ব্যবসায়ীকে অজ্ঞান করে সর্বস্ব লুট

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের মাতৃজুয়েলার্সের মালিক তৃণাথ মালাকার (৪০) ঢাকা থেকে পরিবহনে রাজাপুরে আসার পথে অজ্ঞান পার্টি তাকে অজ্ঞান করে সাথে থাকা একটি স্মার্ট ফোন ও ষাট হাজার সাতশত টাকা লুটে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে চিকিৎসা দেয়ার পরে গতকাল বুধবার সন্ধ্যায় সঙ্কামুক্ত অবস্থায় রাজাপুরের বাসায় নিয়ে আসা হয়।

তৃণাথ মালাকারের ছেলে জয় মালাকার জানান, তিনি ব্যবসায়ীক কাজ ও ডাক্তার দেখাতে ঢাকা গিয়েছিলেন। বাড়ি ফেরার উদ্দেশ্যে গত ২৯ মে সোমবার রাত সারে ১০টার সময় ঢাকার কদমতলি বাস ষ্ট্যান্ড থেকে পটুয়াখালি রুটের ‘চেয়ারম্যান’ পরিবহনের টিকিট কাটেন বরিশাল সদরে এক আত্মিয়ের বাসায় নামবেন বলে এবং ওই সময় বাসে উঠে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হন।

পথি মধ্যে পাশের সিটের একটি লোক তাকে কয়েকবার পান খাওয়ানোর চেষ্টা করে। পান না খাইলে তৃণাথের মুখের সামনে ওই লোকটি একটি রুমাল ঝাকি দেয়। এর পরে তৃণাথ ঘুমিয়ে পড়লে তার সাথে থাকা স্মার্ট ফোন ও ষাট হাজার সাতশত টাকা লুটে নেয়। রাত তিনটার সময় ওই বাসের লোকজন পটুয়াখালি সদরের রাস্তার পাশে তাকে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। রাতের টহল পুলিশ পেয়ে তাকে পটুয়াখালি সদর হাসপাতালে ভর্তি করে।

৩০ মে সকালে কিছুটা জ্ঞান ফিরলে তৃণাথ অন্যের মোবাইল থেকে রাজাপুর বাসায় ফোন দিলে তার স্বজনরা গিয়ে তাকে সেখান থেকে নিয়ে এসে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের ডাক্তার তৃণাথকে ঝুকিমুক্ত বললে ৩১ মে বুধবার সন্ধ্যায় তাকে রাজাপুরের বাসায় নিয়ে আসেন।

এবিষয়ে পটুয়াখালি সদর থানার ওসি মনিরুজ্জামান বলেন, আমাদের কাছে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana